ধামাকা ‘বাহুবলী ২'


কেন কাটাপ্পা বাহুবলীকে  মারল? এর উত্তরের জন্য দর্শকেরা বিভিন্ন সিনেমা হলের সামনে অপেক্ষা করেছেন ,এর উত্তর মিলেছে। মুক্তি পাওয়া  ভারতের পাশাপাশি বিদেশেও সিনেমা হলে ছিল আছড়ে পড়া ভিড়।
সব রেকর্ড ভেঙেছে  দক্ষিণের পরিচালক এসএস রাজমৌলির সিনেমা বাহুবলী: দ্য কনক্লুশন। শুক্রবার মুক্তির প্রথম দিনেই এই সিনেমার আয় ১০০+ কোটি রুপি ছাড়িয়ে গেছে।

দুই দিনে শুধু হিন্দি ভার্সনে আয় দাঁড়িয়েছে ৮০ কোটি ৭৫ লাখ রুপি। অন্য ভাষায়  আয় ১৫৫ কোটি রুপি। আমির খানের দঙ্গলপ্রথম তিন দিনে ১০০ কোটি রুপি আয় করে।

বিশেষ উৎসবের ছুটির দিন ব্যতীত প্রথম দিনে ধুম-থ্রি৩৬ কোটি ২২ লাখ রুপি, ‘দঙ্গল২৯ কোটি ৭৮ লাখ রুপি, ‘পিকে২৭ কোটি রুপি, ‘কিক২৬ কোটি ৫২ লাখ রুপি এবং দাবাং-টু২১ কোটি রুপি আয় করেছিল। এমনকি প্রথম পার্ট বাহুবলী: দ্য বিগিনিংসিনেমাটি আয় করেছিল ৬০ কোটি রুপি।

ব্যাপক সাড়া পাওয়ায় এসএস রাজমৌলি ভক্ত-দর্শকদের ধন্যবাদ জানিয়েছেন।
এবার সবকিছুকে ছাপিয়ে অবিশ্বাস্য সাফল্য পেল এসএস রাজামৌলির বাহুবলী ২: দ্য কনক্লুশন। চারটি ভাষায় মুক্তি পেয়েছে বড় বাজেটের এই ছবিটি।  
 বাহুবলী ২সিনেমাটিকে ঘিরে দর্শকের উন্মাদনার শেষ নেই।দক্ষিণের এই ছবি দেখতে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে টিকিট কিনছেন দর্শকেরা। এ ছাড়া দর্শকের চাপ দেখে অতিরিক্ত শো প্রদর্শনের ব্যবস্থাও করতে হয়েছে বিভিন্ন এলাকার হল কর্তৃপক্ষকে।
২০১৫ সালে মুক্তি পেয়েছিল  বাহুবলী: দ্য বিগিনিং। ছবিটি তখন বক্স অফিসে বেশ সাড়া ফেলেছিল। ৬৫০ কোটি রুপির বেশি অর্থ আয় করেছিল দক্ষিণের এই সিনেমা। এখন দেখাতে হবে, ‘বাহুবলী: দ্য কনক্লুশনসেই রেকর্ড ভাঙতে পারে কি না। আবার অনেকের ধারণা, এক হাজার কোটি রুপির ব্যবসা করবে এই ছবি।তার জন্য আর কয়দিন অপেক্ষা করতে হবে।


www.talk2bd.blogspot.com

Comments

Popular posts from this blog

শাহরুখ খান কেন ‘ফ্লপ খান’?

কপিল শর্মা শোয়ের স্টার সুনিল গ্রভারের শোওতে!!!

স্তন ক্যান্সার ও সচেতনতা