আট মাসের মেয়েকে নির্মম ‘শাস্তি’ দিল ধর্ষকরা মায়ের হেনস্থার সময় কান্না কারণে!!!

 

ঘটনার পরদিনই তরুণীর প্রাথমিক অভিযোগের ভিত্তিতে খুন এবং শ্লীলতাহানি মামলা দায়ের করে অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছিল পুলিশ। সোমবার তার সঙ্গে গণধর্ষণের অভিযোগও যোগ করেছেন নির্যাতিতা।

 

ধর্ষকরা কতটা নৃশংস হতে পারে, সাম্প্রতিক সময়ে তার একাধিক উদাহরণ রয়েছে দেশে। এবার সেই নৃশংসতার বলি হল আট মাসের শিশু। কারণ, ছোট্ট ওই শিশুটির মায়ের উপর অত্যাচার চালানোর সময়ে কিছুটা হলেও বাধা হয়ে দাঁড়িয়েছিল সে। যার দরুণ চলন্ত অটো থেকে শিশুটিকে ছুড়ে ফেলে দেয় দুষ্কৃতীরা। গুরুতর আহত শিশুটি এর ফলে মারা যায়।

একটি সর্বভারতীয় সংবাদপত্রে প্রকাশিত খবর অনুযায়ী, গত ২৯ মে ঘটনাটি ঘটেছে হরিয়ানার গুরুগ্রামে। কিন্তু সোমবার ওই নির্যাতিতা পুলিশে গণধর্ষণের অভিযোগ জানানোর পরে বিষয়টি জানাজানি হয়। জানা গিয়েছে, ঘটনার দিন প্রায় মাঝরাতে ২৩ বছর বয়সি ওই তরুণী নিজের আট মাসের শিশুকন্যাকে নিয়ে অটোতে ওঠেন। এর পরেই অটোতে থাকা তিন ব্যক্তি তাঁকে শারীরিকভাবে হেনস্থা করতে শুরু করে। নিজের অভিযোগে তরুণী জানিয়েছেন, বাধা দিয়ে সাহায্যের জন্য চিৎকার করেন তিনি। ভয় পেয়ে গিয়ে তাঁর শিশুকন্যাও কাঁদতে শুরু করে। তখনই তরুণীর কোল থেকে ছোট্ট শিশুটিকে কেড়ে নিয়ে বাইরে ছুড়ে ফেলে দেয় অভিযুক্তরা। এর পরে তাঁকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ করেছেন তরুণী। তিন অভিযু্ক্তই পলাতক।

ঘটনার পরদিনই তরুণীর প্রাথমিক অভিযোগের ভিত্তিতে খুন এবং শ্লীলতাহানি মামলা দায়ের করে অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছিল পুলিশ। সোমবার তার সঙ্গে গণধর্ষণের অভিযোগও যোগ করেছেন নির্যাতিতা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, কর্মসূত্রে ওই তরুণীর স্বামী বাইরে ছিলেন। কিন্তু ঘটনার দিন প্রতিবেশীদের সঙ্গে ঝগড়া হয় তরুণীর। এর পরেই খান্ডা রোডে নিজের মা-বাবার বাড়িতে গিয়ে বাকি রাতটা কাটানোর সিদ্ধান্ত নেন ওই তরুণী। গভীর রাতে প্রথমে কোনও যানবাহন না পেয়ে একটি ট্রাকে লিফট নেন তরুণী। কিন্তু ট্রাক চালক মদ্যপ অবস্থায় তাঁকে উত্যক্ত করতে থাকায় কিছু দূর গিয়ে নেমে যান ওই তরুণী। এর পরে ওই অটোতে উঠতেই ধর্ষকদের লালসার শিকার হতে হয় তাঁকে।


 

Comments

Popular posts from this blog

শাহরুখ খান কেন ‘ফ্লপ খান’?

কপিল শর্মা শোয়ের স্টার সুনিল গ্রভারের শোওতে!!!