সালমানের টিইউবলাইট বাহুবলি’র কাছে আগেই হার মানল!!!


বাহুবলি’-ঝড় চলছেই। এরই মধ্যে ভারতজুড়ে বাহুবলির আয় ছাড়িয়েছে প্রায় এক হাজার ৬০০ কোটি রুপি। তবে বাহুবলির সঙ্গে ভালোই কুস্তি লড়ে চলছেন মহাবীর ফোগাতরূপী আমির খান। চীনে মুক্তি দেওয়ার পর দঙ্গলের আয় ছাড়িয়েছে এক হাজার কোটি রুপি। কিন্তু বাহুবলিকে থামাতে পারছেন না কেউ। ভক্তদের আশা, সালমানের টিউবলাইটই পারে মাহিশমাতের রাজার এ জয়যাত্রাকে থামাতে। কিন্তু ছবির নায়ক সালমান খানের মতে, তাঁর পক্ষে বাহুবলিকে হারানো সম্ভব নয়।

ভক্তরা ধারণা করছেন, ঈদে মুক্তি পেতে যাওয়া সালমানের টিউবলাইটবাহুবলির এই আকাশ ছোঁয়া রেকর্ডকে ছুঁতে পারবে। কিন্তু সালমানের ধারণা, টিউবলাইটের পক্ষে বক্স-অফিসে বাহুবলি : দ্য কনক্লুশনের এই বিশাল আয়কে স্পর্শ করা সম্ভব নয়। এর ব্যাখ্যাও দিয়েছেন সালমান। এনডিটিভিকে সালমান খান জানান, টিউবলাইট বাহুবলির রেকর্ড ভাঙতে পারবে কি না, এটা নিয়ে আমার সন্দেহ রয়েছে। কারণ, এ পর্যন্ত যত ছবি নির্মাণ করা হয়েছে, তার মধ্যে সবচেয়ে অদ্ভুত চলচ্চিত্র এটি।

সালমান মনে করেন, এস এস রাজমৌলী পরিচালিত বাহুবলি : দ্য কনক্লুশনের বিশাল আয়ের পেছনে সবচেয়ে বড় কারিগর হচ্ছে ছবিটির হিন্দি সংস্করণ। এ ব্যাপারে ৫১ বছর বয়সী অভিনেতা জানান, হিন্দি ছবির দর্শক ছবিটির অন্য কোনো সংস্করণ না দেখে শুধু হিন্দি সংস্করণটাই দেখেছে। আর ভারতে বিপুল সংখ্যক মানুষ হিন্দি ভাষায় ছবি দেখে। তবে যতদূর মনে হচ্ছে, কেউ তার মূলধন হারাবে না। আমি আমার ওপর কোনো চাপ বোধ করছি না।

বাহুবলি : দ্য কনক্লুশনের হিন্দি সংস্করণের আয় ভারতে ছাড়িয়েছে প্রায় ৫০০ কোটি রুপি। এই আয়ের মাধ্যমে বর্তমানে বক্স-অফিসে হিন্দি ছবির সবচেয়ে বেশি আয়ের রেকর্ড দখলে নিয়েছে বাহুবলি। এর আগে পিকেচলচ্চিত্রের মাধ্যমে বক্স-অফিসের এই আসন নিজের করে রেখেছিলেন আমির খান। তবে সালমানের বজরঙ্গি ভাইজানপিকেকে হটিয়ে সবচেয়ে বেশি আয় করা ছবির তকমাটা নিজের করে নেয়। ৩৮৫ কোটি রুপি আয় দিয়ে দঙ্গলচলচ্চিত্রের মাধ্যমে জায়গাটি পুনরুদ্ধার করেন আমির।

 সম্প্রতি চীনে আমিরের দঙ্গলমুক্তি পেয়েছে। তবে চীনে ছবিটির আয় যোগ করার পরও বাহুবলিধরাছোঁয়ার বাইরে রয়ে গেছে। হিন্দি ভাষায় বাহুবলি : দ্য কনক্লুশনেরবিপণনের দায়িত্ব নিয়েছিলেন করণ জোহরের ধর্মা প্রোডাকশন।কবির খানের পরিচালনায় ১৯৬২ সালের ইন্দো-চায়না যুদ্ধের পরিপ্রেক্ষিতে নির্মিত হয়েছে টিউবলাইট। সালমান খান ছাড়াও ছবিতে অভিনয় করেছেন তাঁর ভাই সোহেল খান, চীনা অভিনেত্রী ঝু ঝু, শিশুশিল্পী মার্টিন রে ট্যাঙ্গু ও প্রয়াত অভিনেতা ওম পুরি। ঈদ সামনে রেখে ছবিটি মুক্তি পাবে এ বছরের ২৩ জুন।

Comments

Popular posts from this blog

শাহরুখ খান কেন ‘ফ্লপ খান’?

কপিল শর্মা শোয়ের স্টার সুনিল গ্রভারের শোওতে!!!